• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প

শেরপুরের শ্রীবরদীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বেসরকারি এনজিও আশা’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ মার্চ)সকালে দিনব্যাপী উপজেলার কর্ণঝোড়া এলাকায় আশার অফিসে মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন আশার আঞ্চলিক ব্যবস্থাপক মো. নজরুল ইসলাম। .
ক্যাম্পে সীমান্তবর্তী পাহাড়ি জনপদের রোগীরা সেবা নিতে আসেন।

এ সময় কর্ণঝুড়া এলাকার আকবর আলীর স্ত্রী মোছাঃ রুপালী বেগম (৪৫) বলেন,আমি ঘাড় ও হাত ব্যথার জন্য এসেছি। এখানে টাকা ছাড়া সেবা পেয়ে আমরা খুশি। একই গ্রামের মজিদ হাজীর স্ত্রী মোছাঃ বকফুল বেগম বলেন, আমি পেট ব্যথা, কোমর ব্যথা ও ডায়াবেটিস পরীক্ষা করার জন্য এসেছি, এখানে টাকা ছাড়া বিনামূল্যে স্বাস্থ্য সেবা পেয়েছি। হাসপাতাল আমাদের এলাকা থেকে প্রায় ২০ কিঃ মিঃ দুরে, সেবা পেয়ে আমি খুশি।

এসময় উপস্থিত ছিলেন ব্রাঞ্চের ম্যানেজার জুলফিকার আলী, হেলথ সেন্টার ইনচার্জ আল-আমিনসহ অনেকেই। ক্যাম্পের মাধ্যমে প্রত্যন্ত পাহাড়ি এলাকার বিভিন্ন রোগে আক্রান্ত প্রায় দুই শতাধিক অসহায় ও দরিদ্র রোগীকে বিনামূল্যে ব্যবস্থাপত্র, ডায়াবেটিস পরীক্ষা, রক্তচাপের পরিমাপ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।